ভাংতি কবিতা-8
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

ফরমালিন! ফরমালিন!!
এত এত ফরমালিন!
তবু আমের গালে বলিরেখা
মাছের কপালে ‘পচন’ লেখা
আমাদের মুখ মলিন!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।