অনধিকার প্রবেশ
- আলী আকবর হোসেন তানিম - নির্ঝরে বসন্ত ০৯-০৫-২০২৪

মন ছুটে যায়
ফেলে আসা প্রবাল দ্বীপে,
যেখানে
বালুতটে এঁকেছিলাম পদ চিহ্ন,
সেখানেই
ফেলে এসেছি অমিত মুহূর্ত...।

বিষাদ ছুঁয়েছে আজ,
আকাশ ভরা নক্ষত্রের মায়াবী মাদকতায়...
সৈকতে তোমার চোখেই,
প্রথম সাগর দেখা,
সে তটরেখায় ভাসিয়ে দিয়েছি
আজ সবটুকু ভালোলাগা।

ছিলনা যে গ্রহণের কোন
অধিকার !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।