ভাংতি কবিতা-13
- সুমন আখন্দ ২৬-০৪-২০২৪

পলিটিক্যাল মগজ ভাইরাস-স্ক্যান করাতে হবে
ও নরটন! ও ক্যাসপারাস্কি!
পাবে এক বোতল বাংলা-হুইস্কি
জানি কাজটা খুবই রিস্কি
এ্যান্টি-ভাইরাস কাজ না করলে
দুই আপারে ভালভাবে না ধরলে
পাবলিকের মাথা সিটিস্ক্যান করাতে হবে
এবং পুরাদেশ হাসপাতাল বানাতে হবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।