গুন গুন গুঞ্জরণের গান
- আশরাফুন নাহার ১৯-০৪-২০২৪

মধুলতার বনে
তোমার নাম রেখেছি,আর আমার প্রাণ
দেখেছি....

বকুল বকুল ঘ্রাণে
তোমার নামে এক খাম রেখেছি,আর একটা চিঠি
শুরুতে তুমি আছো
সমাপ্তিতে কালোগোলাপজলে আঁখির ধুয়ে দিয়েছি,
সাথে আমার প্রাণ।
এঁকেছি...

মিঠেমালতী তুলে
তোমার মনে গেঁথেছি,আর আমার প্রাণ।
দেখেছি...

তোমার মনে আমার প্রাণ দেখেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kawsar_parvin
১০-০৪-২০১৫ ০১:১৬ মিঃ

বাহ! বকুল আর মিঠে মালতির ঘ্রাণে প্রাণটা জুড়িয়ে গেলো...