রক্তক্ষরণের পর
- শিমুল আহমেদ ২১-০৫-২০২৪

সবকিছুতে অামার এমন
স্মৃতির গন্ধ লাগে কেন?
মনের থেকে ও দয়াময়
কিছু স্মৃতি মুছে দেন।

সবকিছুতে অামার এমন
তোমার তুমি থাক কেন?
নদী ও তো ভাঙ্গে রাধা
জলের কিছু অণু ধ্যান।

অষ্ট প্রহর বুকের ভেতর
নষ্ট লগ্ন লাগনের পর
শূণ্য শূণ্য লাগে কেন?

অনুতাপ এই হৃদয় বেলায়
তোমার চপল চরণ চলায়
পড়ে থাকে ধূলোর ধ্যান।

সবকিছুতে অামার রাধা
তোমার হৃদয় লাগে কেন?
একটু সরে দাঁড়াও গো রাই
জীবন যেন পায় ফিরে প্রাণ।

২৮/০৩/২০১৫ইং
অাদর্শ সদর, কুমিল্লা
নিজবাসভূমে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।