জল কিংবা বৃষ্টি
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৮-০৫-২০২৪

জন্মে ছিলো না বৃষ্টি,বৃষ্টি আসে যেন মরনে
সেদিন বৃষ্টি যেন লেপ্টে থাকে কপালে-চোখে,ঠোঁটে-বুকে।

বৃষ্টি আসে যেন আরও স্রেফ দু'দিনে
পাগলীর,বর্ষার কদম পাতার প্রথম আহ্বানে।
আরেকটাদিন যেদিন বলবো,আজকের বৃষ্টির পর-
এই জলের কসম মাগো,আর তোর দুঃখ থাকবে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

aliahmed
০১-০৭-২০১৫ ০৪:০৯ মিঃ

ভালো লাগল