আজ যখন
- আল মামুন মাহবুব আলম ২০-০৫-২০২৪

আজ যখন বৃষ্টি হলো,তখন যে কোথায় ছিলে,
ঠান্ডা শীতল শোঁ শোঁ বাতাসে সব দুঃখ কোথায়
মিলিয়ে গেলো...শুধু তোমাকে না পাওয়ায় এক ফোঁটা
মেঘ কেমন কেমন করে যেনো কিছুতেই আর গেলো না।

যাই যাবো যাচ্ছি করেও মেঘ আর যাবে না সরে
যখন বৃষ্টি এলো, তখন,যে কোথায় হারালে কোন
অসীমের মাঝে বিলীন হলে খুঁজতে খুঁজতে আর কতো
কতোই বা খোঁজা যায়!সেই যে দুঃখ হয়ে এলে আর...

যাবেনা। যাবেনা, তুমি।বৃষ্টিতে সব ধুয়ে মুছে গেলো,
কেবল তুমি,তুমি ছাড়া সব...গেছে,যাই যাই করে
আমি জানি
তুমি আর যাবেনা।

ঢাকা ২২/০৪/২০১৩
রাত ১০ঃ০০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।