মন ভালো নেই
- হোসাইন মুহম্মদ কবির - পরম্পরা ১৮-০৪-২০২৪

মন ভালো নেই, মন ভালো নেই,
মনের আকাশে আজ মেঘ জমেছে,
ঘুটঘুটে অন্ধকার হয়ে এলো আমার ভুবন,
খুব বৃষ্টি ঝরছে ,
সীমা হীন বাতাস বইছে কিছুই যেন শান্ত নেই,
এ যেন বৈশাখী ঝড়ো হাওয়া,
কার কারণে ব্যথিত হৃদয়?
কে এলো হঠাৎ বহুকষ্টে মুগ্ধ কড়িয়া ঝড়াতে নয়ন,
কেও এলো না, জীবনে আমার বসন্তের রঙিন সুগন্ধিপুষ্প হয়ে সাজাতে কিছু ক্ষণ,
নেই কি ভুবনে আমার আপন জন?
ডাক দিয়ে বলবে কোথা যাও ভুল পথে
একটি বার পিছু ফিরে কথা শোণ,

রচনাকাল ০৩/০৪/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।