| চাঁদ ও প্রেয়সী |
- অন্তলীন আমি ২৯-০৩-২০২৪

প্রেয়সী,
অনেকদিন থেকে মুঠোফোনে বলা হয়নি
বাইরে এসো,
এসো পৃথিবীর দুপ্রান্থে দুজনে বসে চাঁদ দেখি ।

জানি চাঁদের প্রতি তোমার অনীহা
প্রেমের সেই সুচনা থেকেই ।
চাঁদকে তোমার সাথে তুলনা করতাম বলে সে কি ভীষণ রাগ ।
তোমার দাবী ছিলো
তুমি চাঁদ থেকেও সুন্দর ।
আমিও বাপু যুক্তিতর্কতে আর যাইনি ।
বলতাম,
আমার প্রেয়সী পৃথিবীর সবকিছু থেকে সুন্দর ।

আমার প্রেয়সী !
নাহ!
এখন আর তোমাকে নিজের দাবী করা চলে না ।
তবুও বলি তুমি আমার,
তুমি আমার, চিরকাল আমার ।
আমার হৃদয় আকাশে
তুমি চাঁদের মতোই ধ্রুব ।
__

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।