ঝড়োমৌনতা
- আবু নাছের জুয়েল ১৬-০৪-২০২৪

কত রাত পেরিয়ে এসেছে এ রাত
কালো, বিদির্ন ,নিষ্পাপ,
হাওয়া বহে শন শন,
ঝড় আসে কালবৈশাখে!

জামের পাতার শব্দে,
জড়ে পড়া হাসনা হেনাৱ গন্ধে
অন্ধকারের মায়ার টানে
আমি নির্বাক, নিঃস্ব৷

হাজার রাত্রির ছোয়ায়
সত্যিই আজি হারাবো কবিতায়
অন্ধকারের মায়ায়,
কালবৈশাখি হাওয়ায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।