স্বপ্নের মানুষ
- হোসাইন মুহম্মদ কবির ২৬-০৪-২০২৪

তুমি না দেখা আমার স্বপ্নের মানুষ,
তোমার ছবি আমি
কল্পনাতে আঁকি
জানি না কবে হবে দেখা,
হাতে মেহেদী পায়ে আলতা
কপালে কালো টিপ
থাকবে কি চোখে কাজল মাখা,
এমন সাজে কবে দিবে দেখা
আর কতো আমি
তোমার অপেক্ষাকৃত থাকব একা।

তোমার মুখের মিষ্টি হাসি হেসে
আমায় ভালোবেসে,
আসবে কবে রঙিন বঁধুর সাজে,
আর কতো খুজব তোমায়
শহর নগর গ্রাম গঞ্জে
নদীর কিনারায়,
আমার দেয়া নূপুর কি
আজও আছে তোমর পায়ে?

তোমায় নিয়ে লিখে লিখে
হচ্ছি আমি কবি
তোমায় আমি পাবো বলে
আসা বেদে রাখি,
তুমি তো আমার পরাণ পাখী
আমার খুব ইচ্ছে করে দেখতে তোমার কাজল দুটি আঁখি,
তোমায় বলা হয় নি বলে
মনের না বলা কথা
কবিতার ভাষায় লেখি।

১৮/০৩/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।