স্বেচ্ছাচারিণী
- শিমুল আহমেদ ২১-০৫-২০২৪

এখন তুমি ইচ্ছে মতো
চৈতালি চাঁদ উল্টে ধর
চাঁদের গায়ে ইচ্ছে মতো
অগোছালো কষ্ট গড়ো।

ইচ্ছে হলেই এখন তুমি
জোছনা মাখা চাঁদের শরীর,
ইচ্ছে হলেই তোমার তুমি
স্বপ্ন ভাঙ্গো ভীষণ অধীর।

ইচ্ছে হলেই নদীর মতো
দুকূল ভাঙ্গো বুকের পাজড়,
ইচ্ছে করেই ফেলে রাখো
অনাদায়ী সব মনের অাদর।

ইচ্ছে মতোই নাব্যতা নাও
নষ্ট অতীত ফেলে দিয়ে,
তোমার তুমি ইচ্ছে মতো
শরীর পাতো চাঁদের গায়ে।

ইচ্ছে গুলো এখন তোমার
খামখেয়ালি খেলার ছলে,
বেখেয়ালি ইচ্ছে তোমার
অামায় ভুলে যেতে বলে।

ইচ্ছে হলে ভুলেই যেও
ফেলে দিও ইচ্ছে হলে,
যখন তোমার ইচ্ছে ছিল
অামায় ভালবেসেছিলে।

তবু তোমার ইচ্ছে গুলো বেঁচে থাকুক
তোমার সকল ইচ্ছে গুলো ভাল থাকুক।

০৯/০৪/২০১৫ইং
অাদর্শ সদর, কুমিল্লা
নিজবাসভূমে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।