মিথ্যে ফাঁকি
- আল মামুন মাহবুব আলম ২০-০৫-২০২৪

আমিতো হয়েছি,হয়ে আছি,আগুন
জ্বালাতে তোমার প্রেম.ঘুম ফাগুন
আহা আদরের নিটোল দীঘি.মেয়ে
নির্লজ্জ হয়েছি নির্বাক ঠিকি চেয়ে

ঠিকই চেয়ে থাকি বুঝেছো তো নাকি?
বুঝেছো,নিজেকে দাও ফাঁকি.জোনাকি!
জ্বলে ওঠো জ্বলে উঠে আবার নিভে
তোমাকে.আমাকে ফাঁকি আবার দিবে?

ঢাকা ২৮/১২/২০১৪
রাত ০২ঃ১৫টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।