অন্তরের অন্তঃস্থল থেকে
- আল মামুন মাহবুব আলম ২০-০৫-২০২৪

অপেক্ষায় থেকো
বসন্ত আসবে।
সেবার চলে গেলো
সে আসবে বলেই

ঝুলে পড়া চামড়া
মহিয়ষী যিনি
একদিন সাগর
হয়েছিলো হৃদয়ে।

এই এক চিলতে
জলধারা,সত্যি
বলছি স্রোতস্বীনি
এইতো সেদিন...

সে দিনের কথাকে
আজ টেনে আনি
যদি,অবিশ্বাসের
চোখে চেওনা,সত্যি...

যা বলেছি প্রতিটি
কথা অন্তরের
অন্তঃস্থল থেকেই
বলেছি,সত্যি,সত্যি...

ঢাকা ১৩/০৩/২০১৫
রাত ০১ঃ১০টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।