ক্ষুধা সন্ত্রাস
- আল মামুন মাহবুব আলম ২০-০৫-২০২৪

(মহাদেব নাথ কে,শুভেচ্ছা)

পেট চাট,পেট চাট
বাইরে ও ভিতরে সমানে চাট,
যদি না পারিস
ক্ষুধাকে মারিস,
সাজা তোকে আচ্ছা সে নে,বেঁধে আঁট.ঘাট।

জল খেতে চাস খা,খা খাঁ খাঁ রোদ্দুরে খেতে বেশ
তা-ই খাস
ক্ষুধাদগ্ধ চিঁমড়ানো চিপসানো পেটে টিমটিম রেশ
যা-ই পাস;
দেখ মিটে গেছে ক্ষুধা,অবোধ বোধ ক্ষুধার সন্ত্রাস!


ঢাকা ২৫/১১/২০১৪
রাত ০০ঃ৩০টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।