প্রেম.প্রপাত
- আল মামুন মাহবুব আলম ২০-০৫-২০২৪

কেটে গেছে দিন,তারপর রাত,
শুনিনি অস্ফুট প্রেম.প্রপাত!
মাটির ঘ্রাণে ছুটে আসি পাশে
আঁধারে দেখি জোনাকী হাসে ;
আমি তার কাছে নতমুখে যাই,
রানী,চোখ তোলঃ চোখ উঠে নাই!

দম্ভে রানীর ঘুমার্ত চোখে
মরে প্রেমিক শীতার্ত ঝোঁকে!

ঢাকা ০৭/০৩/২০১৫
অপরাহ্ন ০৩ঃ০০টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।