কবিতা ঋণ
- আল মামুন মাহবুব আলম - নীল জোছনা ও দুইটি শালিক ২০-০৫-২০২৪

চেয়ে দেখো,রাত্রি গভীর
ভেবে দেখো,কবিও অধীর!
একটি কবিতা লেখার আশায়---
বিদ্রূপ এসে তাহারে হাসায়;



তবু কবি বসে থাকে,
পাতায় পাতায় আঁকে----
যে ছবি , সেতো নয় কবিতা ।
যা লিখে সে বিফল সবি তা ।



আজকে কবির বড় দুর্দিন
কবিকে পেয়েছে কবিতা ঋণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।