অন্ধ প্রেম
- আল মামুন মাহবুব আলম - নীল জোছনা ও দুইটি শালিক ২০-০৫-২০২৪

তোর লাগি অবিরত
মাথা শুধু করি নত ।



নত হতে হতে আজ
বল কোথা মাথা থুই ?
রাখবো যে মাথাটুকু
সে টুকুও নেই ভুঁই ।



ভুঁই কোথা ? জলও নেই !
তোর লাজ ? তলও নেই !
জল তল ভুঁই মাটি
সবি তোর কারবারে ----
মিঠে হাসি মিঠে কথা
শুধু ঠকি বারবারে ।



ঠকে ঠকে তবু ভাবি
নস মোটে তুই তা,
স্নেহ প্রেম ভালোবাসা
চেটেপুটে তুই খা !!



ঢাকা ঃ ২২ জুন,২০১২
দুপুর ১ঃ০০ টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।