ছড়া
- আল মামুন মাহবুব আলম - নীল জোছনা ও দুইটি শালিক ২০-০৫-২০২৪

মাথার ওপর সুনীল আকাশ
সে আকাশ কে ভাগ করে ?
পিকাসোর শ্বেত পায়রা উড়তে
ঈগলের নখ তাক করে ।


শান্তির সেই পায়রারা শোনো
উড়বে বটেতো উড়বেই
আকাশ ভাগের কর্তারা জেনো
ঈগলের নখ পুড়বেই ।



প্রকাশিত ঃ২১ মারচ,১৯৮০
জনমুক্তি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।