অর্কেষ্ট্রায় ঝংকার
- আল মামুন মাহবুব আলম ২৯-০৩-২০২৪

শোন রাত শোন দিন
তুলবে না আর কেউ কোন দিন
অর্কেষ্ট্রায় ঝংকার;
আমার অহংকার।।

দ্যুতিময় হাসি চোখে
বলে, ভালোবাসি তোকে,
মরে ভালোবাসা ঝোঁকে
স্মৃতি আজ মরে শোকে…
দুই চোখ মুদে ভাবি
আমি হই কে যে তোর?
চোখ বুজে চোখে মন
বাজনাতে হা বিভোর!
এতো বড় শিল্পী যে ব্যাপারটা শংকার।।

মেঘ হলে বৃষ্টিই হবে যে
তাতে ফের সৃষ্টিই হবে যে,
নতুনের,এমন তো কথা নেই,
এমনই বা হয় কি
গুণী তোলে তারে তার শুধু সুখ
তেমনই না ক্ষয় কি!
ক্ষয়ে সুখ মরা নদী এতো ভালোবাসি
আমি জয়ী ভালোবেসে প্রেমিক সন্ত্রাসী!
আমি রাজা প্রেমরাজ রাবনের লংকার।।

ঢাকা ২৪/০৯/২০১৪
রাত ১০ঃ৪৫টা

http://banglarkobita.com/user/profile/744

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।