বুক পকেটে
- আল মামুন মাহবুব আলম ২০-০৪-২০২৪

বুক পকেটে কতকগুলো শুকিয়ে আসা
বকুল ফুলের ঝরা পাপড়ি।একটা কাগজে
মোড়ানো।



আজ বড়ই গান শুনতে ইচ্ছে করছিলো।
মনে হচ্ছে গান শুনতেই অফিসে আসা।
হলো না!


দুনিয়ার সব ভালো কিছুই এরকম মোড়ানো !
আর ইচ্ছে হলেই কি আর গান শোনা যায় !!


ঢাকা ১২/১২/১২
সকাল ১১টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।