তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ১০
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৫-২০২৪

খুঁজে দেখ আমায়, পাও কিনা
যতোই খোঁজো, পাবে না, পাবে না।
তোমার অলক্ষে যে হারিয়ে গেছি
যোজন দূরত্বে আজ আমি আছি
টের পেয়েছো কি? পাও নি।
একটিবারও তো ফিরে চাও নি!
খসে যাওয়া তারার মতো,
কক্ষপথ ভুলে ছুটে গেছি ক্রমাগত
কেন্দ্র থেকে দূরে, আরো দূরে
শত কষ্ট চেপে রেখে বুকের গভীরে।
ছুটতে ছুটতে পেছন ফিরে দেখি
এলাম কোথায় চলে, একি!
তুমি যে নাই আমার দৃষ্টিসীমায়,
আমি আর নাই তোমার স্পর্শ মায়ায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।