ভালবাসা দাও মেয়ে
- শিমুল আহমেদ ২০-০৫-২০২৪

ভালবাসা দাও মেয়ে
না হয় নিমজ্জিত হবো
হরদম মদের পিয়ালায়,
গলায় কলসি বেধে
যমুনার জলে ঝাঁপ দেবো।

অরফিয়াসের বাঁশরি ভেঙ্গে
না হয় বানাব রাইফেল,
বুকের মানচিত্র ঝাঁঝরা করে দেবো
নিকোটিন, মদ অার মৃত্যু নেশায়।

ভালবাসা দাও মেয়ে
না হয় অাত্মহনন হবে বসন্তের
কোকিলের কন্ঠ চেপে ধরব,
পলাশ, শিমুল, বকুল, গন্ধরাজ
অার অজস্র জুঁইফুল
পোড়াব হৃদয়ের রাজপথে।

ভালবাসা দাও মেয়ে
হৃদয়ের উত্তাপ সত্যি প্রয়োজন
অাজ খুব বেশি শীতার্ত কবি,
ভালবাসা দাও
না হয় বুকের পাজড় ভেঙ্গে দেখাবো
তোমাকে কতটা ভালবাসি!

২৮/০২/২০১৪ইং
৪৭৮,
মোগলটুলি, অাদর্শ সদর
কুমিল্লা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।