ভালবাসাহীন সঙ্গমে থাকুক শরীর
- শিমুল আহমেদ ২০-০৫-২০২৪

প্রিয়তমা অামি রংধনু চেয়ে নেব
রক্তক্ষরণের পর,
জোছনা তোমার,
অামি অমানিশা বেছে নেব
পূর্ণিমা অধর তোমার
চুষে নিবে চাঁদ।

অামি ক্ষমাহীন ঋন নিয়ে
অাঁধারে রব পাক্ষিক কাল,
যখন পূর্ণিমা হবে
পুনরায় চাঁদের উল্টো পিঠে
ঘনঘোর অমাবস্যার মতো
তোমার সঙ্গমরত প্রিয়তম
শাররীক পুরুষকে দেব
নিরাপত্তার অাবর্ত অন্ধকার।

সে যেন তোমার জরায়ু জানে
যেন না দেখে তোমার শরীর,
না দেখে তোমার কামার্ত চোখ
যেন না দেখে তোমার চিবুক,
তোমার কবিতার স্তন
তার স্পর্শ সীমায় থাকুক।

জরায়ু থাকুক, স্তন থাকুক
সমস্ত শরীর সুদ্ধ তুমি থাক তার
সে তোমার ধর্ম, সমাজ, সংসার,
অনুরোধে, মিনতিতে শুধু এইটুকু চাই
হৃদয় রেখো না শরীরে,
হৃদয় রেখো না উত্তাপে, সঙ্গমে
যে হৃদয় দিয়েছিলে একান্ত অামায়।

০২/০৯/২০১৪ইং
অাদর্শ সদর, কুমিল্লা
নিজবাসভূমে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।