চিঠি ১
- আশরাফুন নাহার ১৯-০৪-২০২৪

প্রাণের আনন্দ,
কেমন আছো?কেমন তোমার মন?একটাবার নিলে না খবর,
কত কিছু ঘটে যায় হৃদয়ের অলি গলিতে
তোমার কাছে যাবার পথটাই বন্ধ,
জানি তোমারও আনন্দে টান পড়ে আমায় বিনা,
তোমারও তার ছিড়া গিটার পড়ে আছে সুরহীনা,
জানি,দেয়ালে দাগ কেটে দিন বিদায় করছো,
এ জানাটুকু সম্বল আমার বেঁচে থাকার,
যদিও দেখি তুমি মেকি হাসিতে মশগুল,
পরিত্যক্ত সুখগুলো নিরালায় খুঁজছো,
আমায় বলে দিয়েছো বিদায় সেবেলায়,
আর বারবার পিছু ডাকছো,
এ কেমন মন তোমার!
আমি তো ভেবে থাকি ,তুমি ভাবনায় আসো পা টিপে,স্বপনজুঁড়ে ছায়া হয়ে,
চোখ খুলেও ভুলে যাই তুমি নাই, ফেলে যাওয়া বকুলে ঘ্রাণ ম্লান হয়,
এক রাত থেকে আরেক রাত
এক স্বপ্নকে আরেক স্বপ্নে পার করো খেয়ায়,
এখন তো তোমার সত্যি আসার সময় হল,
জানো এখন এখানে অনেক রাত,এ রাত ভোর হতে জানে না।
তুমি ভোর হয়ে এসো।

ইতি
তোমার চিরচেনা হাসি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।