অামি নেই তো কি হয়েছে
- শিমুল আহমেদ ২০-০৫-২০২৪

অামি নেই তো কি হয়েছে,
এখনোত অাগের মতোই
সবকিছু তোমার নিয়মমাফিক,
তোমার উঠানে এখনো অাগের মতোই
রোদ উঠে, বর্ষা অাসে, হেমন্ত, বসন্ত,
শরতের শুভ্রতা,
অামি জানি তোমাকে স্পর্শ করেনা
অামার শূণ্যতা।

অামি নেই তো কি হয়েছে,
তোমার তো কোন কিছুই হারায়নি
হৃদয় নড়ে উঠেনি,
অামি জানি স্মৃতি পোড়ানোর
বেদনা তোমার নেই,
তোমার জীবনে এখনো অাসে
সময়ের সব প্রয়োজন,
তোমার জীবনে অষ্টপ্রহর
বর্ণীল অায়োজন।

অামি নেই তো কি হয়েছে,
অামিত ছিলাম তোমার কাছে
মূল্যহীনের মতো,
তোমার জীবনে এখনো অাসে
পূর্ণিমা,  জোছনা, শরতের
তারা ভরা অাকাশ,
অামি জানি তোমার হৃদয় ছোঁবেনা
অামার ব্যাকুল দীর্ঘশ্বাস।

২০/০৬/২০০৮ ইং
অাদর্শ সদর, কুমিল্লা,
বেলাদের বাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।