তুমি অামার কে হও জানো?
- শিমুল আহমেদ ২১-০৫-২০২৪

তুমি অামার কে হও জানো?
তুমি অামার সব কিছু হও,
যেমন করে নদীর বুকে
সব কিছু হয় জল গুলো
যেমন করে অাকাশ ছুয়ে
স্বপ্ন রঙ্গিন দিন গুলো,
তেমন করে তুমি অামার সব কিছু হও।

তুমি অামার সব কিছু হও
যেমন করে পূজার ঘরে
সবকিছু হয় প্রতিমার,
যেমন করে সারাবেলা
রাত্রি, সকাল, সন্ধ্যা বেলার
তেমন করে তুমি অামার সব কিছু হও।

তুমি অামার সবকিছু হও কেন?
একটা কিছু বাদ পড়ে যাও
না হয় অামি বাঁচবোনা নাকো যেন।

১৩/১১/২০০৮ইং
অাদর্শ সদর, কুমিল্লা
নিজবাসভূমে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।