ধুলোর আলো
- সীমান্ত মুরাদ ২৬-০৪-২০২৪

ঐ স্কুলের বিজ্ঞানের
ক্লাসে
বহুদিন দেখা হয়নি ধুল
ঝেড়ে কাউকে বসতে
সেই ছায়ার পাশে
আরেকটি ছায়া দাগ কেটে
যায়না
হারানোর ভয়ে ছায়া হয়ে
যায় মেঘের সঙ্গী
চেরাপুঞ্জীতে তার নিরব
ঝরে পড়া
তবুও বই হতে থাকে
কোমল বাহুর বন্ধনে
আবদ্ধ
(২৬শে বৈশাখ ,১৪২২ )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।