এপিক ১
- আতিক রহমান ২৫-০৪-২০২৪

সেই মেয়েটির চোখে ছিল হাজারো সরলতা ,
তার প্রতিটি বাচন ভঙ্গিতে ছিল কোমল স্পষ্টতা ,
তার হাসিতে আমি দেখেছি স্বর্গীয় পবিত্রতা ।
সে ছিল মাত্র চৌদ্দ বছরের এক কিশোরী ,
সে পৃথিবীর নির্মমতাকে কখনো দেখে নি ।
কিন্তু কেউ একজন তাকে নারী ভেবেছিল ।
কেউ একজন তাকে দেখিয়েছিল মানুষের মাঝে পশুর বসবাস ।
সরলতা ,স্পষ্টতা , পবিত্রতা
চুরমার হয়ে সেই মেয়েটি আজ ধর্ষিতার কালো দাগ
শরীরে নিয়ে বেঁচে আছে ।
আমি এখন তার চোখে দেখি শুধুই দীর্ঘশ্বাস !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।