অভিমান
- মনিরা বাকী ০৯-০৫-২০২৪

আজ থেকে তোকে নিয়ে মন লিখবো না আর !
চল তোকে ঘুম পাড়িয়ে রাখি,
জোছনা মেখে গায়;
আলতা রাঙ্গা পায়
পড়ে চাঁদের রুপোলী শাড়ি ।
ফিরে চল তুই,
দূর কোন দেশে
ভিখিরির বেশে, অথবা সন্ন্যাসী কোন এক ।
যেতে যেতে শুধু একবার চেয়ে দ্যাখ;
পিছনে প্রবাহমান উপত্যকা ভরে আছে বিষে !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।