মেঘলা আকাশ
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৫-২০২৪

আজ সারাদিন মেঘলা আকাশ — বৃষ্টি ঝরঝর
শ্রাবণধারায় সিক্ত হবো, বেরিয়ে এলাম ঘর।
ও বৃষ্টি তুই যাস না ফিরে, ঝর না আরো জোরে
মনের বেদন ভাসিয়ে দেবো সুদূর তেপান্তরে।

আজ সারাদিন মেঘলা আকাশ — বৃষ্টি ঝরঝর
একটি শালিক ভিজছে একা, ভেঙেছে তার ঘর।
ও শালিক, তুই ভিজিস না আর; কাঁদিস না একা বসে
নতুন ঘরটি গড়িয়ে দেবে নতুন সুজন এসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।