না বলা কথাটা
- তৌহিদুর রহমান ১৮-০৫-২০২৪

দেখেছিনু তারে বিদয়কালে,
ক্ষণে ক্ষণে পিছে চাহি,
কি যেন বলিতে চাহিল।
বুঝিনি সেদিন ভেবেছিনু আমি,
এমনি ফিরে চাহিছে।
অবহেলাভরে দিয়েছিনু তারে
সেদিন দূরে ঠেলে।
বিরহ জ্বালায় আজিকে আমি,
কেঁদে চলেছি অঝোরে।
আসিবে না সে, আসিবে না জানি,
পরাবে না গলায় পুষ্পমালা।
বলিবে না সে, বলিবে না জানি,
"ভালোবাসি তোমায় আমি।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।