অসত্য সুর
- সীমান্ত মুরাদ ২৫-০৪-২০২৪

ভীষণ লাভ খুঁজতে ব্যস্ত
অদৃশ্যের রাগ যার পরে
ন্যস্ত
রাখাল ধ্যানে মানবজাতি
সত্যের শুকোয় বুকের ছাতি

তারপরও আমরা সত্য বলি
সুরে যার মিথ্যের কলি ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।