ঈশ্বরের দূর দৃষ্টি
- সীমান্ত মুরাদ ২৬-০৪-২০২৪

খুব বেশি পালানো যায়নি
ধরা পড়েছি অদৃশ্য সুতোর
জালে
বেশি দূরত্ব গড়ে তোলা
যায়নি
তীর্যক ভ্রান্ত-বাষ্প
নৌকোর পালে ৷
এখন মেঘনাকে আপন করে
থাকি
নগদের গৎছকে বেড়েছে
কেবল বাকি
তারপরও সরলা সবি
দৃশ্য ছকে ঝাপসা রবি ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।