পূর্ণ করো
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

ধিক্কার দাও আমায়,
আমি তোমায় ভূলতে পারিনা,
গ্রহ গুলোর মত চিরায়িত ভাবে
ঘুরে ফিরে তুমি, তুমি করে।
কখনো নেশাগ্রস্ত বাস্তুহীন,
কখনো লজ্জায় ঝুকে পড়া
আমি এই সাধারণ মানুষ।
তাই ধিক্কার দাও,খুব করে।
মন্দা যেমন লেগেছে প্রান্তরে প্রান্তরে,
অকপটে পালিয়ে যাচ্ছে মরমের সুখ,
এমন সময় তোমার ধিক্কার আমার
স্পৃহা জাগাবেই, জানি।
এসো বলে দিয়ে যাও,
আমি যা বলছি, তার সবটুকু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।