হাইকু-(৬১-৭০)
- কাজী ফাতেমা ছবি ২৯-০৩-২০২৪

০৩/০৬/২০১৫
হাইকু (৬১-৭০)
৬১।
মনোমালিন্যে
ভরা জীবন, চলে
যাব অরণ্যে।

৬২।
কি এত ভুল
হয় যে বারবার
ছিঁড়ো চুল।

৬৩।
দু:খের প্রাত
দু:খের দিন শেষে
দু:খের রাত।

৬৪।
জীবন যার
দু:খতে ছুঁয়ে থাকে
কি আছে তার।

৬৫।
মনের কষ্ট
চোখে জল, তিক্ততা
জীবন নষ্ট।

৬৬।
ভাল লাগে না
মন গেছে চুপসে
সে তো জাগে না।

৬৭।
চোখের জল
নিরবে ঝরে যায়
সে করে ছল।

৬৮।
শুধু অপেক্ষা
সু দিন কবে আসে
পাই উপেক্ষা।

৬৯।
তার মনটা
সোজা পথে চলেনা
দু:খের ক্ষণটা।

৭০।
সে তো বুঝে না
মনের দাম দিয়ে
সুখ খুঁজে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।