বৈষম্যের হালখাতা
- রুদ্র রহমান ২৫-০৪-২০২৪

আবর্তনে হরমোন খুঁজে পাই -
সমাজের বামহাতি পাঁজরে ।
অশ্লীল জলের স্নান দেখেছি -
পথে -ঘাটের নিঠুর আস্তরনে ।
বৈঠকে কিছুই আসেনি -
সমাজের চোখে নেবা পড়েছে -
দাবার সাদা -কালো গুটি চিনতে
গুলিয়ে ফেলে সমূলে -
এ আর নতুনত্ব কী?
সজ্জিত সমাজের ফ্লেভারে
ফরমালিন ঝেঁকে ধরলে,
সকল কিছুই বৈষম্যের হালখাতায়
সমীক্ষায় আনয়ন করা হয় ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।