বৃষ্টি
- আশরাফুন নাহার ১৯-০৪-২০২৪

বৃষ্টি আমার ঝুলবারান্দা একশো ধারায় নুপুর,
বর্ষা এলেই একটু থেমেই জলে ভাসায় দুপুর।

জুনের চোখেতে কাজল ভরেছে একলা ভাবছে কেতকী--
জলের নিশিরে সান্ত্বনা দিয়ে ভীনগ্রহে চলে যেত কি?

দুপুর গড়ায় আষাঢ় শ্রাবণ ফের কি আবার সে কাঁদে?
একটু করেই ভিজতে জলেতে
জোৎস্না লুকায় কি চাঁদে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
৩০-০৪-২০১৬ ১৯:৪৮ মিঃ

arooo study koro...