হাতুড়ির বাড়ি
- রুদ্র রহমান ২৯-০৩-২০২৪

মৃত্যু আমাদের নিকটবর্তী
এর নেই কোন দূরত্ব -
যখন তখন জ্বলতে পারে
আমার চিতার অগ্নি -
নেই কোন উদ্বিগ্নতা,
নেই কোন আফসোস -
সবাই আছি পাপের রাজ্যে -
সকালে উঠে পাপ দিয়ে ব্রাশ করি,
নাস্তা গিলি পাপ করেই -
দুপুরেও করি নিকষ পাপ,
রাতের কথা না 'হয় গোপন থাক ...
পাপের অধিপতি সবাই -
যেদিকেই চোখ মেলে চাই,
বুঝবো কবে?
কবরে বসে হাতুড়ির বাড়ি
খেতে খেতে .....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

suzon-hossain
২১-০৬-২০১৫ ২১:২২ মিঃ

বেশ ভালো লাগলো