আমার তৃতীয় চক্ষু না 'হলে
- রুদ্র রহমান ১৯-০৪-২০২৪

আমার তৃতীয় চক্ষু না 'হলে
আমার জীবনে এতো উৎকন্ঠা
বিরাজ করতো না -
নিজের চিন্তা করা কবেই
ছেড়ে দিয়েছি ....
আপনজন গুলোই আমার
ভাবনা ও চিন্তার উৎস ।
সমাজের দিকে আমার তীক্ষ্ণ
দৃষ্টি.....এই তাকানোই
আমার রাতের ঘুম কেড়ে নেয়,
খেতে পারি না -
কেমন একটা যন্ত্রনা সব
সময়ই আমার পিছু পড়ে
থাকে, সূত্র খুঁজে পাইনা
নিজেকে কোন সমীকরণে
গুছিয়ে নিবো ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।