হাসপাতালের করিডরে
- আবু নাছের জুয়েল ২৫-০৪-২০২৪

একটি করিডরে আমরা ক 'জন
কেউ অসুস্থ কেউবা মমূর্ষ
কেউ কাতরায়, কেউ কাঁদে
সবাই হেথায় বাঁচতে চায়
মৱি মৱি করেও বলে
বাঁচাও মোৱে বাঁচতে চাই৷

কোনার শেষের বেডে আমি
শুয়ে শুয়ে দেখছি শুধু
জীবনের টানাটানী
বৃদ্ধ তিনি কষ্টে আছেন
বাতাস খোজেন শুদ্ধ বাতাস
ধরনী তারে দিবে না তা
নাকের ভিতর নল লাগায়ে
তাই বাতাস খোজেন বাঁচার আসায়৷

কোনার বেডে শুয়ে আমি
দেখি এই বাঁচার নেশা
নিজের মনে ই প্রশ্ন করি
সুন্দর এ জীবন মাঝে
মৱন কেন দিলেন খোদা৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৩৮ মিঃ

valo