মেঘে মেঘে বেলা যায়
- আশরাফুন নাহার ২৯-০৩-২০২৪

কেরে আকাশ দখল করে ঘেরাও দিল মেঘে
বর্জ্রটারে বীণার তারে
স্পষ্ট করে বেগে,

কে যে নামল ঘুঙুর পরে
সাঙ্গ করে বেলা
কার বেহালা করুন সুরে
ভাসায় সুরভেলা,

কাদের বাড়ি মেঘ গিয়েছে
কাদের কূল ভরে
কোন সকাল রাগ করেছে
আঁধার ঘনে সরে।

এক দিগন্ত ছাইলে ছাড়ে
অন্য দিকে ছায়
এমন দিনে ভুনাখিচুরী
রাঁধছে ঘরে মায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।