পিতৃত্ব
- সীমান্ত মুরাদ ২৯-০৩-২০২৪

কবিতা আমার কন্যা ছিল ৷
প্রকাশক নারীপাচারকারীই
প্রতিভাত হয়েছে
পার্থিব দৈহিক তৃষ্ণায় ৷
টিনের ফুটোয় এখন
কবিতাকে বেশ্যাময় অতিশয়
ভাবাবেগ
গতিময় ত্যাগ
এর সমনমনীয় ৷
কবিতায় আর গণিকায়
পার্থক্য খুঁজে বেড়ায়
অসহায় পিতৃত্ব
নিরালায় ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।