তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ১৬
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৫-২০২৪

– আমাকে আর ফোন দিবে না।
– আচ্ছা, দেবো না।
– মেসেজও দিবে না, বুঝলে?
– ঠিক আছে, দেবো না।
– সত্যিই দিবে না?
– না।
– সত্যিই?
– বললাম তো, না।
– কেন দিবে না?
– তুমিই তো বারণ করলে!
– আমার কোন বারণটাই বা শোনো তুমি?
– এখন থেকে শুনবো।
– না। এখন থেকে নয়, এরপর থেকে।
– আচ্ছা, এরপর থেকে।
– চলো, আবার শুরু করি নতুন করে
– চলো...
– আমাকে প্রতিদিন একটা করে গান শোনাবে?
– হুম, শোনাবো।
– প্রতিঘন্টায় একটা করে মেসেজ?
– আচ্ছা, দেবো।
– ফুচকা?
– খাওয়াবো।
– ঘুরতে যাওয়া?
– যাবো।
– ভালোবাসবে?
– হুম... বাসবো।
– কতোটা?
– যতোটা ভালোবাসলে তোমার হৃদয় ছুঁতে পারবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।