ঘোর
- সীমান্ত মুরাদ ২০-০৪-২০২৪

এখন নির্লিপ্ত যৌনতায়
শারীরিক বন্ধনে আরেকটি
দেহ আবদ্ধ
এর সময়সীমা লঙ্ঘন
হয়েছে
শরীরের বন্ধনেই হৃদয়
বাঁধে না
বাঁধে ঘোরের কামনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।