হাইকু-(১০১-১১০)
- কাজী ফাতেমা ছবি ২৫-০৪-২০২৪

হাইকু-(১০১-১১০)
১০১।
খুব সহজে
ভালবাসা লুকায়
শাঁড়ির ভাজে।

১০২।
এইযে শুনো
ভালবাসি তোমায়
তুমি জানো?

১০৩।
মনেতে ঢেউ
তুলে দু:খরা খেলে
বুঝে না কেউ।

১০৪।
শক্ত হাওয়া
নিত্যই মনে করে
আসা যাওয়া।

১০৫।
জটিল মন
বুঝি কভু, বুঝিনা
কভু লক্ষণ।

১০৬।
ঝিলমিলিয়ে
জীবনে জ্বলে আলো
খিলখিলিয়ে।

১০৭।
দুয়ারে এঁটে
খিল বসে, জীবন
দেখোনা ঘেঁটে।

১০৮।
নিজেকে দূরে
সরিয়ে রাখো, মনে
আসনা ঘুরে।

১০৯।
দুয়ারে মাথা
কোটে মরবে, খুলে
দু:খের খাতা।

১১০।
রোদ্দুর আমি
মেঘ আমি, হাসি
কান্নাও দামি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।