আমার তুমি
- আশরাফুন নাহার ২০-০৪-২০২৪

ভাবনা কি এসে ভাবায় তোমায়!
যখন কোন এক হেমাঙ্গিনীর
কর্ণফুলের বাস এসে তোমার নাকে সুড়সুড়ি দেয়
তখনও কি তুমি ঘুমিয়ে থাকো,
পরাগমাখা থাকলো কিনা দেখলে না আর দর্পনে,
ভাবলে না কি একবারও
ঘুম যদি হয় নৈশভোজের পর,
তখনও নিশাপতির চোখ জুড়ালো
সোনাই মেঘের সঙ্গমে।
তুমি যখন একলা বারান্দায়
গাঁথো কোন হুরের মায়ার ইন্দ্রজাল,
আমি তখন অজ্ঞাত সজল চোখের আর্তনাদের ঢেউ,
কাজল থেকে মায়ায় ধুলে তুমি কি চোখ রাখো নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

soumyakanti_durgapur
০৪-০৮-২০১৫ ২১:২৬ মিঃ

Besh valo