জনৈক কুত্তা
- সীমান্ত মুরাদ ২০-০৪-২০২৪

জনৈক কুত্তা কবিতার
পুস্তক পাঠাইয়াছিলেন ,
সাথে কিছু লেজুরগিরিও
করিয়াছিলেন ৷
উনারা কুত্তা হইয়া কাব্য
রচিছে নিগূঢ় ধ্যানে ,
কিশোরীর ন্যায় ঢলোঢলো
করিছে
উচ্চাকিত জ্ঞানে ৷
এখন সংস্কার করিতে
নাস্তিক হইতে হয় ,
এ নয় সংস্কারকের মূল
পরিচয় ৷
বিশ্বাসী অবিশ্বাসী বড়
কথা নয় ,
ধর্মের আগে হোক মানুষের
জয় ৷
জনৈক কুত্তা কতই না
ভীতু ,
পুরুষ হইয়াও স্রাব ত্যাগে
পাইলে ঋতু ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।