ভোরের আলো ডাকে তোমায়……..
- কাজী ফাতেমা ছবি ২৫-০৪-২০২৪

ভোরের হাওয়ায় একলা বসে
ভাসিয়ে দিলাম নাও
ভালবাসা ভরে দিলাম
যদি গো তুমি পাও।

ছলাৎ ছলাৎ জলে ভেসে
ভালবাসা ঐ যায় রে
গ্রহণ যদি করো আমায়
উঠে বসো নায় রে।

নিদ্রা ভেঙ্গে উঠো বন্ধু
চলে এসো ঘাটে
সকাল হলো আলো ফুটলো
রইয়ো না আর খাটে।

চোখে জলের ঝাপটা দিয়ে
এসো এলো চুলে
আমার ডাকে সারা দিয়ে
এসো না সব ভুলে।

কাগজের নাও ডুবে যাবে
যদি না আসো তবে
বেলা শেষে আসলে পরে
কিছুই না আর রবে।

ভোরের আলো ডাকে তোমায়
এসো শান্তির ছায়ে
ভাল যদি বাস আমায়
পত্র দিয়ো নায়ে।

7 July 2015 at 09:28

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Ghas-ful
০৫-০৫-২০১৬ ০৮:৪৭ মিঃ

ভোরের আলো ডাকে তোমায়
এসো শান্তির ছায়ে
ভাল যদি বাস আমায়
পত্র দিয়ো নায়ে।''অসাধরণ