নির্বোধ নদীর আত্ম কথন
- মনিরা বাকী ০৯-০৫-২০২৪

সরলতার প্রতিমা দেখেছ তুমি;
দেখেছো প্রবাহিত হতে অনাবিল হিমস্রোত ।
দুকূল ছাপানো ঢেউ দেখেছো তুমি;
ভেবেছ নদীটা বড্ড নির্বোধ !
এবার কিভাবে ঘুরে গেছে দেখো চাকা,
বদলে গিয়েছে সময়ের রূপরেখা ।
এবার কেবল ঘৃণাকেই উগলাবো আমি,
তুমি নও আর তোমার স্মৃতিরা ঘুরে মরে বেনামে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

anirban
০২-০৩-২০১৪ ০১:২৭ মিঃ

সময় বদলে যায়, বদলে যায় সবকিছুই...